ঢাকা১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে নয়াপল্টনের অবস্থান থেকে উঠলেন বিএনপি মহাসচিব

জনবার্তা প্রতিবেদক
ডিসেম্বর ৭, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান থেকে উঠলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার দুপুরে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া, পুলিশের সাউন্ডবোমা ও টিয়ারশেল নিক্ষেপের পর কার্যালয়ে ঢুকতে না পেরে ফুটপথে বসে পড়েন তিনি। এ সময় তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী ও ডিএমপির কমিশনারের সঙ্গে কথা বলে এলেও তাঁকে ঢুকতে দেওয়া হয়নি।

আজ রাত সোয়া ৮টার দিকে অবস্থান থেকে উঠে দাঁড়ান বিএনপি মহাসচিব। এরপর আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ হবে কি না জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘সমাবেশের বিষয়ে স্থায়ী কমিটির সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এদিন বিকেল থেকে রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করেছে। নেতাকর্মীরাও পাল্টা ইট-পাটকেল ছুড়েছে পুলিশকে লক্ষ্য করে।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ ঘিরে বেশ কিছুদিন ধরেই উত্তেজনা বিরাজ করছে। বিএনপি নয়াপল্টনে দলের কার্যালয়ের সামনে এ সমাবেশ করতে চায়। অন্যদিকে সরকার নয়াপল্টনে সমাবেশ করতে দিতে নারাজ। সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে এ সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে।