ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

আনার হত্যার তদন্তে ভারত যাচ্ছে ডিবির টিম

জনবার্তা প্রতিবেদন
মে ২৫, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ। তিনি বলেছেন, ধারণা করা হচ্ছে, ব্যবসায়িক লেনদেন, আধিপত্য বিস্তারসহ অনেক কিছু থাকতে পারে ওই হত্যাকাণ্ডের নেপথ্যে।

এদিকে আজ শনিবার (২৫ মে) রাতে অথবা আগামীকাল ভোরে মহানগর গোয়েন্দা পুলিশের তিন সদস্যের একটি টিম ভারতে যাবেন বলে জানিয়েছেন ডিবিপ্রধান। শনিবারে দুপুরে রাজধানীর মিন্টো ডিবির কনফারেন্স রুমে এসব তথ্য জানান তিনি।

তিনি বলেন, ঊর্ধ্বতনের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারা বলেছে— ডিবির একটি টিম যেন ভারতে যায়। এজন্য আমাদের জিও হয়েছে। আজ রাতে অথবা আগামীকাল ভোরের মধ্যে ডিবির তিন সদস্যের টিম ভারতের রওনা হবে। আমাদের পাশাপাশি কলকাতা টিমও কাজ করছে।

ডিবিপ্রধান বলেন, যারা বাংলাদেশের এসেছেন তাদের কাজ এখনো শেষ হয়নি। তাদের কাজ শেষ হলে আমরা রওনা হব। তারা আর আজ ৩টার দিকে আসবে। তারপর ঊর্ধ্বতনের সাথে কথা বলে আমরাও যাব।

লাশ পাওয়া গেল না তাহলে কিসের প্রেক্ষিতে আপনারা এই ঘটনাটিকে মার্ডার বলছেন— এমন প্রশ্নে হারুন বলেন, এমন ঘটনা আছে বছরের পর বছর লাশ পাওয়া যায়নি। তিন বছর লাশ পাওয়া যায়নি এমন ঘটনাও আমাদের কাছে আছে।