ঢাকা২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

আনার হত্যা মামলা : ৮ দিনের রিমান্ডে ঝিনাইদহ জেলা আ.লীগ সম্পাদক মিন্টু

জনবার্তা প্রতিবেদন
জুন ১৩, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ভারতের কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে খুনের উদ্দেশ্য অপহরণের মামলায় গ্রেফতার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ২টার দিকে তাকে আদালতে হাজির করে ডিবি পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান।

অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন আইনজীবীরা। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ আদেশ দেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাজধানীর ধানমন্ডি থেকে মিন্টুকে আটক করে ডিবির একটি দল। তাকে আনার হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছিল। এমপি হত্যায় জড়িতদের সঙ্গে মিন্টুর সংশ্লিষ্টতা পাওয়া যায়। কিলার শাহীন এমপি আনারকে হত্যার পর সেই ছবি মিন্টুকে দিয়েছিলেন।

১২ মে চিকিৎসার জন্য ভারত যান এমপি আনার। এর পরের দিন তিনি নিখোঁজ হন। নয়দিন পর গণমাধ্যমে খবর আসে আনারকে হত্যার পর মরদেহ খণ্ডবিখণ্ড করে গুম করা হয়েছে। কলকাতার নিউটাউনের একটি ফ্ল্যাটে নিয়ে আনারকে কৌশলে হত্যা করা হয়। আনার খুনের ঘটনায় এখন পর্যন্ত বাংলাদেশে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভারতে একজন এবং নেপালে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।