ঢাকা২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

‘আমার মেয়ে কঙ্গনাকে চড় বেশ করেছে’

জনবার্তা প্রতিবেদন
জুন ৮, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

ভারতের নবনির্বাচিত সংসদ সদস্য বলিউড তারকা কঙ্গনা রণৌতের গালে সপাটে চড় কষার অপরাধে বহিষ্কার করা হয়েছিল সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌরকে। এরপর তাকে করা হয় গ্রেফতার।

এদিকে এ ঘটনায় বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন কঙ্গনার। কেউ কেউ আবার কুলবিন্দরের হঠকারী সিদ্ধান্তের কারণে তার ওপর ক্ষোভ ঝেড়েছেন। তবে কুলবিন্দরকে পূর্ণ সমর্থন করলেন তার মা বীর কৌর। তার মতে মেয়ে কঙ্গনাকে চড় মেরেছে বেশ করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বীর কৌর বলেন, ‘আমার মেয়ে যেটা করেছে ঠিক করেছে।’ প্রসঙ্গত, CISF-জওয়ানের মা বীর কৌর নিজেই পঞ্জাবে হওয়া কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন।

কুলবিন্দর সিং-এর ভাই শের সিং মাহিভাল বলেন, ‘আমি সংবাদমাধ্যমের সাহায্যেই চণ্ডীগড় বিমানবন্দরের ওই ঘটনার কথা জানতে পেরেছি। বুঝেছি যে কঙ্গনার মোবাইল এবং পার্স চেক করার সময় এই ঘটনাটি ঘটেছে। তর্কবিতর্কের পরে আমার বোন আবেগপ্রবণ হয়ে পড়েছিল, যে কারণে ঘটনাটা ঘটেছে। সেনা এবং কৃষক, দুই পক্ষই তাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে। এই বিষয়ে আমরা আমার বোনকে পূর্ণ সমর্থন করছি।’

কঙ্গনা বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে এসেছিলেন বিমানে উঠতে। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেই সময়ে এক নারী সিআইএসএফ জওয়ান তার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে চড় মারেন। এর পরে কঙ্গনার সঙ্গে থাকা একজন পাল্টা চড় মারেন ওই জওয়ানকে।

জানা গেছে ভারতের কৃষক আন্দোলন নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেছিলেন কঙ্গনা। আক্রমণাত্মক টুইট করেছিলেন। তখন থেকেই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ ছিলেন ওই জওয়ান। এবার বিমানবন্দরে দেখা পেতেই মেটান মনের ঝাল।