ঢাকা১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

এই বিশ্বকাপে আর নামা হবে নেইমারের?

জনবার্তা প্রতিনিধি
ডিসেম্বর ৩, ২০২২ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করেছিল ব্রাজিল। তবে সেই ম্যাচের ৬৭ মিনিটে সার্বিয়ান ফুলব্যাক মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে যায়। এর প্রায় ১২ মিনিট পর নেইমারকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে। ম্যাচ শেষে তিতে জানিয়েছিলেন নেইমারের বিশ্বকাপ শেষ হয়ে যায়নি, তিনি খেলবেন।

এরপর আরো দুটি ম্যাচ খেলে ফেলেছে সেলেসাওরা। এখনো নেইমারের বিষয়ে কোনো চূড়ান্ত ঘোষণা আসেনি। গ্যাব্রিয়েল জেসুস ও অ্যালেক্স টেলেসের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার খবর এলেও নেইমারের বিষয়টি খোলাসা করছে না ব্রাজিল। তবে ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের আগেই নিজের সন্তানকে নিয়ে মুখ খুলেছেন নেইমার স্যান্টোস সিনিয়র। এতে অবশ্য ব্রাজিল সমর্থকরা নিরাশ হওয়ারই কথা।

টকস্পোর্টকে নেইমারের বাবা বলেন, ‘আমার বিশ্বাস, ফাইনালে নেইমার খেলতে পারবে। দলের জন্য সেরাটাই দেবে, যাতে ব্রাজিল বিশ্বকাপ জিততে পারে। ’

তিনি আরো বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ও চোট সারিয়ে মাঠে ফিরতে পারে। সেরা ছন্দেই দেখা যেতে পারে। এর আগেও নেইমার চোট পেয়েছে। তখনো কিন্তু চোট সারিয়ে মাঠে ফিরে সেরা ছন্দেই নিজেকে মেলে ধরেছিল। এবারও সেটাই হবে। ’

নেইমারের বাবার ভাষ্যমতে, বিশ্বকাপের ফাইনালের আগে দেখা যাবে না ব্রাজিলের ‘নাম্বার টেন’কে। ব্রাজিল এখন নক আউট পর্বে, হারলেই বিদায় নিতে হবে। ফাইনালে যেতে হলে আরো তিন ম্যাচে জিততে হবে ব্রাজিলের। এর আগে ব্রাজিলের বিদায় হয়ে গেলে এই বিশ্বকাপে হয়তো আর দেখা যাবে না নেইমারকে।