ঢাকা১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

ঘুমের কারণে বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলতে পারেননি তাসকিন!

জনবার্তা প্রতিবেদন
জুলাই ২, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

কদিন আগেই শেষ হয়েছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরে সুপার এইটে ওঠেছিল বাংলাদেশ। গ্রুপ পর্বে তিন ম্যাচে জয় পেলেও শেষ আটের সবগুলো ম্যাচেই হেরেছে নাজমুল শান্তর দল। শেষ ম্যাচে আফগানিস্তানকে নির্দিষ্ট ওভারের মধ্যে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নেয়ার সুযোগ থাকলেও সে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে টাইগাররা। এদিকে বিশ্বকাপ শেষে লাল-সবুজের দেশে ফেরার পরই নতুন করে তাসকিন আহমেদকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ খেলেছে দলে দুইজন পেসার নিয়ে। রোহিত শর্মাদের বিপক্ষে ম্যাচে তাসকিনকে একাদশে না দেখে অবাক হয়েছিলেন সমর্থকরা। এদিকে বিশ্বকাপ শেষে দল দেশে ফেরার পর বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত খবরে বলা হয়েছে, ভারতের বিপক্ষে ম্যাচের দিন ঘুম থেকে ওঠতে দেরি করায় দলে ছিলেন না তিনি।

এদিকে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজে প্রকাশিত এক প্রতিবেদনেও এমন দাবীই করা হয়েছে। ক্রিকবাজের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বিপক্ষে ম্যাচের দিন দেরি করার কারণে টিম বাস ধরতে পারেননি তাসকিন, এ কারণে দেরিতে ভেন্যুতে পৌঁছান তিনি। এরপর সতীর্থদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

নাম প্রকাশ না করার শর্তে বিসিবির এক উচ্চপদস্থ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন বলেই জানিয়েছে ক্রিকবাজ। ঘুম থেকে না ওঠতে পারার কারণেই তাসকিন টিম বাস মিস করেছিলেন বলেও জানিয়েছেন বিসিবির সেই কর্মকর্তা।

বিসিবির সেই কর্মকর্তা ক্রিকবাজকে বলেন, ‘এটা সত্যিই যে টিম বাস মিস করার কারণে তাসকিন পরে দলের সঙ্গে যোগ দিয়েছে। কিন্তু সে কেন সেদিন খেলেনি এটা কোচই ভালো বলতে পারবে। তাসকিন সে ম্যাচের পরিকল্পনায় ছিল কি না এটা কোচই ভালো বলতে পারবে।’

সেই কর্মকর্তা আরও বলেন, ‘যদি কোচ এবং ক্রিকেটারের মাঝে কোনো সমস্যা থেকেই থাকতো তাহলে সে পরের ম্যাচে কিভাবে খেললো? তবে ঘুম থেকে সময় কতো ওঠতে না পারার কারণে, তাই এটা নিয়ে নতুন করে ইস্যু বানানোর কিছু নেই।’

এদিকে এই বিষয়ে মতামত জানতে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গেও যোগাযোগ করেছে ক্রিকবাজ। তবে হাথুরু এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বলেই জানা গেছে ক্রিকবাজের প্রতিবেদন থেকে।