ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

জনবার্তা প্রতিবেদন
মে ১১, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর ও দামুড়হুদা উপজেলায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। দামুড়হুদায় আরও এক নারী বজ্রপাতে আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (১১ মে) সকাল ৮টা থেকে ৯টার মধ্যে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ঝাজরী গ্রামের দক্ষিণপাড়ার আব্দুল মালেকের ছেলে রুবেল হোসেন (২৫) ও দামুড়হুদা সদর ইউনিয়নের পাটাচোরা গ্রামের মল্লিকপাড়া গ্রামের মৃত খেদের মল্লিকের ছেলে বৃদ্ধ আহম্মেদ আলী (৬০)। আহত টনু খাতুন (২৫) দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামের মিলনের স্ত্রী।

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বলেন, ঘটনার পর আমি নিহতের বাড়িতে এসেছি। সকাল ৮টার দিকে মাঠ থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতে আহম্মেদ আলী গুরুতর আহত হন। পরে পরিবারের সদস্যরা দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (চিৎলা হাসপাতাল) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. হেলেনা আক্তার নিপা বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ঝাজরী গ্রামে বজ্রপাতে রুবেল হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়।

বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী হোসেন বলেন, সকাল ৯টার দিকে রুবেল হোসেন কৃষিকাজ শেষে বাড়ি ফিরছিলেন। ঝাজরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের কাছে পৌঁছালে বজ্রপাতে তিনি আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা রুবেল হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, বজ্রপাতে রুবেল হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জেনেছি। তার মাথায় এক অংশ পুড়ে গেছে।