ঢাকা২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

জিম করতে গিয়ে মারা গেলেন যুবক

জনবার্তা প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

জিম করতে গিয়ে একটি মর্মান্তিক ঘটনায় এক ভারতীয় যুবক মারা গেছেন। ট্রেড মিলে দৌড়াতে গিয়ে হঠাৎ পড়ে যান তিনি (২১)। এরপর সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তার।

এ ভারতীয় যুবকটি তার বাবা-মায়ের একমাত্র সন্তান। তিনি ইঞ্জিনিয়ারিং বিষয়ের ছাত্র ছিলেন। গাজিয়াবাদের একটি জিমের ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নয়ডার একটি কলেজের ওই ছাত্র গাজিয়াবাদের একটি জিমের ট্রেড মিলে দৌড়চ্ছিলেন। তার নাম সিদ্ধার্থ কুমার সিং। দৌড়তে দৌড়তে আচমকাই তার গতি কমে যায়। ক্রমশ তা থেমে য়ায়। তারপর হঠাৎই সে লুটিয়ে পড়ে ট্রেডমিলের ওপরে। ঘছনাস্থলেই তার মৃত্যু হয়। আশঙ্কা করা হচ্ছে যে হৃদরোগেই মৃত্যু হয়েছে ওই যুবকের।

মৃত যুবকের এক বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছে, ঘটনার মিনিট দশেক আগে সে ফোনে তার মায়ের সঙ্গে কথা বলেন। তার পর সে ট্রেডমিলে ফিরে আসে। তারপরেই ওই ঘটনা ঘটে। যে চিকিত্সক সিদ্ধার্থকে পরীক্ষা করেন তিনি জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। প্রাথমিকভাবে মনে হচ্ছে হৃদরোগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থর।

এরকম মৃত্যু এই প্রথম নয়। কোনো কোনো মহলের মতে এই ধরনের ব্যায়ার বা শারীরিক পরিশ্রম করতে গিয়ে মৃত্যুর ঘটনা বেড়েছে করোনার পর।

গত বছর নভেম্বর মাসে এভাবেই জিম করতে গিয়ে দিল্লিতে মৃত্যু হয় ৪৬ বছরের এক ব্যক্তির। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তার। ট্রেড মিলে হাঁটার সময়ে তার বুকে ব্যাথা হয়। তার পরই কিছুক্ষণের মধ্যেই তিনি পড়ে যান।
সূত্র : জি নিউজ