ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে খেলতে গিয়ে নিখোঁজ, ৮ ঘণ্টা পর পুকুরে মিলল ২ শিশুর মরদেহ

জনবার্তা প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুই শিশু হলো— একই গ্রামের কামরুল হাসানের মেয়ে (৯) এবং বাবুল মিয়ার মেয়ে ঝুমার আক্তার (৯)। উভয়ই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের খাবার খেয়ে মীম ও ঝুমা খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও তারা বাড়ি ফিরেনি। এরপর থেকে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করে। রাতে ১০টার দিকে পরে বাড়ির উত্তরপাশে একটি পুকুরে জাল দিয়ে খোঁজাখুঁজির পর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, ঘটনা জানতে পেরেই আমরা এলাকায় মাইকিং করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেছি। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি রেজাউল করিম জানান, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।