ঢাকা১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

খবর প্রতিবেদন
জুন ১৭, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর বিসিক এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন- মোছা. শামসুন্নাহার বেগম (৫৫) ও মোছা. অরপি আক্তার (৮)।

গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে প্রথমে শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত অরপিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে মারা যায় সে।

নিহত শামসুন্নাহারের স্বামী নূর মোহাম্মদ জানান, সকালে তার স্ত্রী শামসুন্নাহার ও নাতনী আরফিকে নিয়ে নরসিংদিতে যাচ্ছিলেন। সেখানে মেয়ের ঘরের আরেক নাতনী অসুস্থ থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। সোনারগাঁয়ের কাঁচপুর বিসিক এলাকায় স্ত্রী তার নাতনিকে নিয়ে রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পড়েন তারা। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান তারা।

তিনি আরও জানান, আমাদের বাসা নারায়ণগঞ্জের বন্দর থানার সোনাকান্দা গ্রামে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।