ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না আ’লীগ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনবার্তা প্রতিনিধি
জানুয়ারি ২১, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ কখনোই প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বিরোধী দলের ওপর কোনো অত্যাচার নেই, জুলুম নেই। কারও প্রতি কোনোরকম অসৌজন্যমূলক আচারণও করে না আওয়ামী লীগ। সকলে যাতে শান্তিতে বসবাস করতে পারে, সেই লক্ষ্যে কাজ করছে সরকার।

শনিবার দুপুরে মেহেরপুর সদর উপজেলার সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন একাডেমি ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জামায়াত সরকারের আমলে দেশ একটি ব্যার্থ রাষ্ট্রে পরিণত হয়েছিলো। সার ও তেলের জন্য লাইনে দাঁড়াতে হতো। এক বিঘা জমি থেকে ৭ মণ ধান পাওয়া যেতো না। শুধু তাই নয়, আওয়ামী লীগের ওপর জুলুম নির্যাতন এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো তারা। সেই মামলায় লুৎফুজ্জামান বাবর আজ জেলে, তারেক জিয়া সাজাপ্রাপ্ত, মুফতি হান্নানের ফাঁসি হয়েছে। ফাঁসির আগে সব ষড়যন্ত্রের কথা স্বীকার করে গেছে মুফতি হান্নান।

তিনি আরও বলেন, আজ বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে আবারও ঘুরে দাঁড়িয়েছে। মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে দেশ, যার স্বীকৃতি দিয়েছে স্বয়ং জাতিসংঘ। আগামী নির্বাচনে এখন জনগনকে সিদ্ধান্ত নিতে হবে। তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গে থাকবে নাকি বিপক্ষে অবস্থান নেবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুল ম্যানিজিং কমিটির সভাপতি ইদ্রিস আলী। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার রাফিউল আলম, জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা অংশ নেয়।