ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

বাবার মৃত্যুর পরেই মারা গেলেন জনপ্রিয় অভিনেতা

জনবার্তা প্রতিবেদন
আগস্ট ১, ২০২৩ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

হলিউডে ফের শোকের খবর। মাত্র ২৫ বছরে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড। এইচবিও সিরিজ ‘ইউফোরিয়া’তে ড্রাগ ডিলার ফেজকো ‘ফেজ’ ও ‘নিল’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

অভিনেতার ব্যক্তিগত ম্যানেজার ক্যাট বেইলি অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করে গণমাধ্যমকে জানিয়েছেন, ক্লাউড সোমবার ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডে নিজের বাড়িতে মারা গেছেন।

তবে তিনি অভিনেতার মৃত্যুর কারণ নিশ্চিত করেননি। ক্লাউডের পরিবারও বিষয়টির সম্মতি দিয়ে জানিয়েছেন, তাদের ছেলে আর বেঁচে নেই। সবথেকে আশ্চর্যজনক বিষয় হলো, অ্যাঙ্গাস ক্লাউডের বাবা গত সপ্তাহেই মারা গেছেন। বাবাকে কবর দেওয়ার পর তিনি খুবই ভেঙে পড়েছিলেন। এবং মানসিকভাবে লড়াই করছিলেন।

অবশেষে বাবা ও ছেলে একসঙ্গে মিলিত হয়ে ঘুমাচ্ছেন। অভিনেতার পরিবার থেকে বলা হয়েছে, ‘আমরা আশা করি বিশ্ব অভিনেতাকে তার অভিনয়ের জন্য মনে রাখবে।’

ক্লাউড ‘ইউফোরিয়া’তেই প্রথম অভিনয় করেছিলেন। নিউইয়র্কের রাস্তায় হাঁটছিলেন অভিনেতাকে পছন্দ হয়ে যায় পরিচালকের। তবে এই সিরিজের প্রথম দুই সিজনে অভিনেত্রী জেন্ডায়ার সঙ্গে তিনি অভিনয় করেন।

একসময় জেন্ডায়ার সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুজব উঠলে, তিনি নিজেই গুজব উড়িয়ে ভ্যারাইটিকে বলেছিলেন, ‘এই মিথ্যা গুজব সত্যিই আমাকে বিরক্ত করছে। আমার সঙ্গে জেন্ডায়ার কোনো সম্পর্ক নেই।’

‘ইউফোরিয়া’র তৃতীয় সিজনের এখনও শুটিং শুরু হয়নি। তার মধ্যেই না ফেরার দেশে চলে গেলেন এই সিরিজের জনপ্রিয় অভিনেতা।
সূত্র: ভ্যারাইটি