ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

ভারতে চিকিৎসা করাতে গিয়ে খোঁজ মিলছে না এমপি আনারের

জনবার্তা প্রতিবেদন
মে ১৯, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

চিকিৎসার জন্য ভারতে যাওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনারের তিন দিন ধরে পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। গত তিন দিন ধরে তার কোনো খোঁজ পাচ্ছে না পরিবার। এতে উদ্বিগ্ন তার পরিবারের সদস্য ও নেতাকর্মীরা।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন। আব্দুর রউফ জানান, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর বৃহস্পতিবার (১৬ মে) তার সঙ্গে শেষ কথা হয়েছে। তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

সংসদ সদস্যের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ঢাকা পোস্টকে বলেন, বাবার সঙ্গে কোনো যোগাযোগ নেই আমাদের। খুবই দুশ্চিন্তায় আছি আমরা। বাবার খোঁজ পেতে সব উপায়ে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু আজিফ বলেন, এমপি মহোদয় কবে ভারতে গেছেন আমরা কিছুই জানি না। সাংবাদিকদের মাধ্যমে নিখোঁজ থাকার খবর শুনেছি। তার পরিবারের পক্ষ থেকে কেউ কিছুই জানায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগও করেনি।

আনোয়ারুল আজীম আনার ঝিনাইদহ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা তিনবার আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।
সূত্র : ঢাকা পোস্ট