ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

মাধুরীর অনুষ্ঠান বাতিল করেছিল দূরদর্শন

বিনোদন ডেস্ক
জুন ১৩, ২০২২ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মাধুরী দীক্ষিত নেনে, বয়স ৫৫। বয়স যে কেবল একটি সংখ্যা, তার একমাত্র প্রমাণ বলিউডের এই অভিনেতা। এখনও তার নাচের জাদু বিমোহিত করে কোটি দর্শকের হৃদয়।

১৯৯০-এর দশকে মাধুরী দীক্ষিত ভক্তদের হৃদয় জয় করেছিলেন মাধুরী। তখন থেকে শুরু করে এখন পর্যন্তও কোটি কোটি ভক্তের হৃদয়ে শাসন করে চলেছেন তিনি। নিজের আকর্ষণীয় ফ্যাশন সেন্স, সুন্দর নাচ এবং শ্বাসরুদ্ধকর আবেগ তৈরির ক্ষমতা মাধুরীকে অন্যদের থেকে আলাদা করে।

dhaka post

যখন মাধুরী আজকের মতন এতটা জনপ্রিয়তা লাভ করেননি, তখন ভারতীয় জাতীয় টেলিভিশন দূরদর্শন তার এবং বেঞ্জামিন গিলানির একটি টিভি অনুষ্ঠান বাতিল করে দিয়েছিল। সেই ঘটনায় খুব হতাশ হয়েছিল তিনি।

স্পটবয়ই- এর মতে, ১৯৮০-এর দশকের মাঝামাঝি সময়ে, নতুন দিল্লির মান্ডি হাউসের কর্মকর্তারা, যেখানে দূরদর্শন টিভির প্রধান কার্যালয় অবস্থিত, মাধুরী দীক্ষিতের বম্বে মেরি হ্যায় টিভি সিরিজটি প্রত্যাখ্যান করেছিল। অনিল তেজানির টিভি অনুষ্ঠানটি পরিচালনা করার কথা ছিল।

dhaka post

মাধুরী খুব হতাশ হয়েছিলেন সেই ঘটনায়। গোবিন্দ নিহালানির অফবিট ফিল্মের সঙ্গেও পুনরায় একই জিনিসের মুখোমুখি হন অভিনেতা। কারণ সিনেমাটি তৈরিই হয়নি।

অবশেষে, তিনি রাজশ্রী প্রোডাকশন থেকে অবোধ (১৯৮৪) ফিল্মটির জন্য অফার পেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেটাও হয়নি। সুভাষ ঘাই পরবর্তীতে সিনেমাটিক পাবলিকেশন স্ক্রীনে একটি বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে তার ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করেন।