ঢাকা১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

মার্কিন রাষ্ট্রদূতকে সতর্ক করলেন কৃষিমন্ত্রী

জনবার্তা প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২২ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকাস্থ মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে সতর্ক করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। নয়াপল্টনের ঘটনায় বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিবৃতি দেন মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। এ ঘটনায় মার্কিন রাষ্ট্রদূতকে সতর্ক করলেন কৃষিমন্ত্রী।

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশেই মার্কিন রাষ্ট্রদূতকে সতর্ক করেন কৃষিমন্ত্রী।

ঢাকায় চলমান রাজনৈতিক সহিংসতা নিয়ে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে উদ্বেগের কথা জানান মার্কিন রাষ্ট্রদূত।

বিবৃতিতে পিটার হাস বলেন, আমরা ঢাকায় ভয়ভীতি ও রাজনৈতিক সহিংসতার প্রতিবেদনে উদ্বিগ্ন। আইনের শাসনকে সম্মান করার এবং সহিংসতা, হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন থেকে বিরত থাকার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।

একইসঙ্গে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষে হতাহতদের পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছে মার্কিন দূতাবাস। বিবৃতিতে বলা হয়, মার্কিন দূতাবাস বুধবার (৮ ডিসেম্বর) ঢাকায় নিহত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।