ঢাকা২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

মাস্টারকার্ডের চারটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে ব্র্যাক ব্যাংক

জনবার্তা প্রতিনিধি
নভেম্বর ২৯, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’-এ চারটি পুরস্কার অর্জন করেছে ব্র্যাক ব্যাংক। ‘মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ডমেস্টিক)’, ‘মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ইন্টারন্যাশনাল)’, ‘মাস্টারকার্ড পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস’ এবং ‘মাস্টারকার্ড বিজনেস গ্রোথ’ এই চারটি ক্যাটেগরিতে সেরা পুরস্কার পেয়েছে ব্র্যাক ব্যাংক।

উদ্ভাবন ও ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অবদান রাখায় মাস্টারকার্ড ব্র্যাক ব্যাংক-কে এ স্বীকৃতি প্রদান করেছে।

২০১৯ সালে মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড চালুর পর থেকে ব্র্যাক ব্যাংক বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছে। ‘পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস’ ক্যাটেগরিতে ধারাবাহিকভাবে পুরস্কার অর্জন করে আসছে।

গত ২৪ নভেম্বর ২০২২ ঢাকায় র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে ‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি এর নিকট থেকে আনুষ্ঠানিকভাবে পুরস্কারগুলো গ্রহণ করেন ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম।

বাংলাদেশ ব্যাংক-এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ খুরশিদ আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মাস্টারকার্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার, সাউথ এশিয়া বিকাশ ভার্মা, মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ সৈয়দ মোহাম্মদ কামাল, বিভিন্ন ব্যাংক, ফিনটেক ও মার্চেন্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংক এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “মাস্টারকার্ড থেকে এই সম্মানজনক স্বীকৃতি কার্ড ব্যবসায় আমাদের দৃঢ় ও শক্তিশালী অবস্থানের এক প্রতিফলন। আমাদের কার্ডের অনন্য ও আকর্ষণীয় সুবিধাদি ও অ্যাকোয়ারিংয়ে বিস্তৃত নেটওয়ার্ক গ্রাহক ও মার্চেন্টদের আস্থা অর্জনে সাহায্য করেছে, যা কার্ড ব্যবসায় আমাদের অবস্থানকে আরও সুদৃঢ় করতে সহায়তা করেছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণে ও কার্ড সেক্টরে আমাদের সুদৃঢ় অবস্থান ধরে রাখতে আগামী দিনে আমরা আমাদের অভিনব সেবা প্রবর্তন অব্যাহত রাখবো। মাস্টারকার্ডের সাথে পার্টনারশিপকে আমরা গুরুত্ব দিয়ে থাকি এবং আমরা একসাথে কাজ করে যাবো। আমাদের উপর আস্থা রাখার জন্য ও মাস্টারকার্ড প্রপোজিশন প্রদানের সুযোগ দেয়ার জন্য সম্মানিত গ্রাহকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাই।”