ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ক্ষতিগ্রস্ত ৫৮ মালিক পেলেন ২২ কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
জুন ২৭, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীতে অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্ত জমির ৫৮ জন মালিক পেলেন ২২ কোটি ৫ লাখ ৯৯ হাজার ৯৩৬ টাকা। সোমবার (২৭ জুন) বিকেলে নিজ দপ্তরের সম্মেলন কক্ষে ক্ষতিপূরণের চেক বিতরণ করেন জেলা প্রশাসক আবদুল জলিল।

জানা গেছে, রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠান নির্মাণ, থানা ভবন ও ফোর্সের ব্যারাক নির্মাণ, সড়ক প্রশস্তকরণ, সার্ভে ইনস্টিটিউট নির্মাণ, বাফার গুদাম নির্মাণ, পানি শোধনাগার নির্মাণসহ বিভিন্ন প্রকল্পে এই ৫৮ জনের জমি অধিগ্রহণ করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত জমির মালিক আবের আলী একসঙ্গে পেয়েছেন ১ কোটি ৩২ লাখ টাকার চেক। আবের আলী জানান, কোনো হয়রানি ছাড়াই তিনি ক্ষতিপূরণের চেক হাতে পেলেন।

৫ লাখ টাকার চেক গ্রহণ করেছেন বাসার আলী নামের এক জমির মালিক। তিনি জানান, তিনি শুনেছিলেন ক্ষতিপূরণের চেক পেতে নানা ধরনের হয়রানির শিকার হতে হয়, ঘুষ ছাড়া কাজ হয় না। কিন্তু ব্যক্তিগত অভিজ্ঞতায় তিনি কোনো হয়রানি ছাড়াই চেক হাতে পেলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাহানা আখতার জাহান, ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাবিহা সুলতানা এবং জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সানজিদা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।