ঢাকা১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

লিভ ইন করছেন বিজয়-তৃষা!

জনবার্তা প্রতিবেদন
জুন ২৬, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

অনেকদিন ধরেই দক্ষিণী তারকা বিজয় থালাপতির সঙ্গে নাম জড়িয়েছে তৃষা কৃষ্ণণের। একসঙ্গে দেখাও যাচ্ছিল বিভিন্ন স্থানে। তবে মুখে কুলুপ এঁটেছিলেন তারা। এবার যেন বেরিয়ে এলো থলের বিড়াল। বিজয়ের বাড়ির লিফটে দেখা মিলল তৃষার। এরপরই গুঞ্জন, তবে কি লিভ ইন করছেন এই জুটি?

এর আগে কখনও বিমানবন্দরে দেখা গেছে বিজয়-তৃষাকে। কখনও বিজয়ের বাড়িতে। সেসব ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। তবে গুঞ্জন ঠেকাতে একই অনুষ্ঠানে আলাদা করে এসেছেন তারা। কিন্তু মিলিয়ে পোশাক পরায় ঠিকই ডানা মেলেছে গুঞ্জন।

এবার বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাঁদের দাবি, শুধু প্রেম নয় একত্রবাস করছেন যুগল। তবে এ নিয়ে কোন প্রকাশ টুঁশব্দ করেননি এই জুটি।

২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও। ২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন।

কারণ প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। তবে তাতে বিশেষ লাভ হয়নি। সেই ছায়া এখনও প্রভাব বিস্তার করছে দুজনের ওপর। তা বিজয়ের বাড়ির লিফটে তৃষার উপস্থিতিই প্রমাণ দেয়।