ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

শাকিবের বিপরীতে থাকছেন বলিউডের কোন নায়িকা

বিনোদন ডেস্ক
জুলাই ২৪, ২০২৩ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউড নির্মাতা অনন্য মামুন বেশ কদিন ধরেই জোরেশোরে প্রচার করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন একটি সিনেমা বানাবেন। যেটিতে নায়িকা থাকবেন বলিউডের কেউ। ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হবে। এমনটাই জানান নির্মাতা।

কয়েক দিন আগে বলিউডের নেহা শর্মাকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন অনন্য মামুন। সেখানে তিনি লেখেন, ‘মেয়েটিকে খুব ভালো লাগে।’ তখন অনেকেই ভেবেছিলেন হয়তো নেহাকেই দেখা যাবে শাকিব খানের বিপরীতে।

এ ব্যাপারে ছবিসংশ্লিষ্ট কয়েকজনের সঙ্গে আলাপ হলে তারা কেউই নির্দিষ্ট করে কারো নাম বলতে চাননি। তবে একাধিক বিশ্বস্ত সূত্র সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে, শাকিবের বিপরীতে বলিউডের প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মধ্যে যেকোনো একজনকে দেখা যাবে।

এই চারজনের মধ্যে কাকে দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে অনন্য মামুন বলেন, ‘আর কয়েকটা দিন সময় দিন। তবে এটুকু বলছি, কিছু একটা হবে, যা কেউ আগে ভাবেনি। তাদের মধ্য থেকে কেউ একজনই থাকবেন। শাকিব ভাইয়ের ফেসবুক পেজ থেকে জানতে পারবেন।’

এই ছবির নাম নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। কেউ বলছেন ছবিটির নাম ‘সাইকোপ্যাথ’। আবার কেউ বলছেন ‘দরদ’। তবে ছবিসংশ্লিষ্ট সূত্র বলছে, এটি নিতান্তই গুজব। তবে যা-ই হোক না কেন, তা কয়েক দিনের মধ্যে চূড়ান্ত হবে।

পরিচালক অনন্য মামুন জানান, আগামী সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে পুরোপুরি কাজ শেষ হবে ছবিটির। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবি।

উল্লেখ্য, এর আগে শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’ নামের একটি ছবি নির্মাণ করেছিলেন পরিচালক অনন্য মামুন। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি।