ঢাকা১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখ, সালমান আর হৃত্বিকই প্রকৃত তারকা: ভিকি কৌশল

জনবার্তা প্রতিবেদন
জুলাই ৩১, ২০২৩ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বাবা নামজাদা স্টান্টম্যান ছিলেন বলে আলাদা করে কোনো সুবিধা পাননি। বরং নিজের অভিনয় দক্ষতায় বলিউডে বিশেষ জায়গা করে নিয়েছেন ভিকি কৌশল। এখন তিনি দেশের নতুন প্রজন্মের প্রথম সারির এক অভিনেতা এবং নায়কও বটে।

ভিকি বড় হয়েছেন শাহরুখ খান, সালমান খান আর হৃতিক রোশনদের অভিনয় দেখে দেখে। বলিউডে তাদের অবদান, ভূমিকা ও প্রভাব যে অনঃস্বীকার্য, তা তিনি ভালো জানেন। সেকথা স্বীকার করতে দ্বিধাবোধ করেন না।

সম্প্রতি এই তারকাদের নিয়ে মুখ খুললেন ভিকি। ব্যক্তিগত সম্পর্কের নিরিখে দেখলে তার স্ত্রী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রেম করতেন সালমানের সঙ্গে। তা বলে কিং খানের জনপ্রিয়তা নিয়ে প্রশংসা করতে পিছপা নন তিনি।

এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, তিনি নিজে একজন তারকা, কিন্তু তা সত্ত্বেও খ্যাতির পেছনে দৌড়ান না কেন? ভিকির পাল্টা প্রশ্ন, তিনি কি আদৌ তারকা? তার কাছে ‘কাহো না পেয়ার হ্যায়’র হৃতিকই আসল তারকা।

ভিকির উত্তর, ‘ভক্তদের কাছ থেকে যে প্রশংসা পেয়েছি, তা অবিশ্বাস্য। আমার বাবা ফিল্ম টেকনিশিয়ান হওয়া সত্ত্বেও তার সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। বাবা কাজ করেছিলেন তার সঙ্গে। তাকে দেখার জন্য আমাকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল, আর এটাই গুরুত্বপূর্ণ।’

সোশ্যাল মিডিয়া এবং তাৎক্ষণিক জনপ্রিয়তা নিয়ে ভিকি বলেন, ‘এখনকার দিনে যতক্ষণ অভিনেতারা সোশ্যাল মিডিয়ায়, সংবাদে বা ট্রেন্ডিংয়ে থাকেন, ততক্ষণই তারা তারকা। একজন প্রকৃত তারকার দীর্ঘায়ু থাকতে হয়, যেমন শাহরুখ খান, সালমান খান ও হৃতিক। আগে বলিউডে কয়েক দশকের কঠোর পরিশ্রমের পর স্টারডম আসত তারকাদের কাছে। সেই খ্যাতি সারাজীবনের জন্য। আজ, স্টারডম সহজেই অর্জনযোগ্য, তাত্ক্ষণিক, ইনস্ট্যান্ট কফির মতো।’

তার মতে, এখন ফলোয়ার, ফ্যান টাকা দিয়ে কিনতে পাওয়া যায়। স্টারডম ফাস্ট ফুডের মতো। তিনি মানুষের কাছে যা ভালোবাসা পেয়েছেন সেটার জন্য কৃতজ্ঞ। তবে নিজেকে তারকা মনে করেন না এ অভিনেতা।