ঢাকা১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

জনবার্তা প্রতিবেদন
জুন ২৯, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে ছামেদুল হক কেনা (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (২৯ জুন) সকালে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুরা নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছামেদুল হক কেনা উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুরা নামাপাড়া এলাকার মৃত সায়েদ আলী মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, যোগিনীমুরা নামাপাড়া গ্রামের কৃষক ছামেদুল হক কেনার সঙ্গে প্রতিবেশী পল্লী চিকিৎসক মো. হারুন ও সিদ্দিক খলিফাদের সঙ্গে এক খণ্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার সকালে ওই জমিতে কলাগাছ লাগাতে যায় হারুন ও সিদ্দিকসহ তাদের লোকজন। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন ছামেদুল হক কেনার ওপর হামলা চালিয়ে তাকে মারপিট করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কেনার ছেলে পারভেজ, ছোটভাই ফজলুল হকসহ তিনজন আহত হয়।

কেনার ছেলে পারভেজ অভিযোগ করে বলেন, আমাদের জমি কোনো কাগজপত্র ছাড়াই দখল করতে গিয়েছিল প্রতিবেশী হারুন ও সিদ্দিকরা। তাদের বাধা দিতে গিয়ে খুন হয়েছেন আমার বাবা। এ সময় আমরা বাধা দিতে গেছে আমাদেরকে মারপিট করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।