ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরের ট্রাকের চাকায় প্রাণ গেল কলেজ ছাত্রের

জনবার্তা প্রতিবেদন
মে ২৫, ২০২৪ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার শ্যামনগরে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। শনিবার (২৫ মে ) সকাল সাড়ে ৯ টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলাধীন নওয়াবেঁকী-কলবাড়ী সংযোগ সড়কের বড় কুপোট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ঘাতক ডাম্পার ট্রাকটি আটক করেছে।

নিহত কলেজ ছাত্রের নাম পলাশ আউলিয়া (১৯)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামের ভোলানাথ আউলিয়ার ছেলে । পলাশ উপজেলার নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের একাদশ শ্রেনীর ছাত্র।

নিহতের সহপাঠী সাদিক হোসেন জানান, তারা দুই বন্ধু বাড়ি থেকে মটর সাইকেলযোগে কলেজে যাচ্ছিল। পথিমধ্যে শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে বড়কুপোট এলাকায় পৌঁছালে ওই এলাকার জামান ব্রিকস নামের একটি ইটভাটা থেকে একটি ডাম্পার ট্রাক দ্রুত গতিতে মুল সড়কে উঠার চেষ্টা করলে ডাম্পারের অগ্রভাগ দিয়ে মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয়। এতে মটর সাইকেলসহ তারা রাস্তার উপর ছিটকে পড়েন। এ সময় ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে পলাশ ঘটনাস্থলে নিহত হয়। সাদিক আরও জানায়, ১৫/১৬ বছর বয়সী এক তরুণ ডাম্পার ট্রাকের চালকের আসনে ছিল।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শাকির হোসেন বলেন, চাকার নীচে পড়ে ফুসফুস ফেটে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ডাম্পার ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। চালককে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।