ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

শ্রাবন্তীর বিরুদ্ধে তৃতীয় স্বামীর মামলা, জেল হতে পারে অভিনেত্রীর

জনবার্তা প্রতিনিধি
ডিসেম্বর ৫, ২০২২ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদের মামলা নতুন মোড় নিয়েছে। মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে আবার মামলা করেছেন তার প্রাক্তন এ স্বামী। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশান। কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশানের।

এর আগে বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’

উল্লেখ্য, রোশন সিংহের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তখন বছর ঘুরতে না ঘুরতে হয় বিচ্ছেদ। ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এবার ফের অভিনেত্রীর উপর পাল্টা মামলা করলেন রোশন।