ঢাকা২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় অনলাইনে জুয়াড়ি চক্রের দশ সদস্য গ্রেপ্তার

জনবার্তা প্রতিবেদন
জুন ২৯, ২০২৪ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় অনলাইন জুয়াড়ি চক্রের দশ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ। শুক্রবার (২৮ জুন) দিনভর জেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার রাতে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক ফয়সাল ইবনে আজিজ।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলার সুজন শাহা গ্রামের মৃত সামছুর রহমানের ছেলে আব্দুল হামিদ রানা (৪০), উথালী গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাইদুর রহমান (২৮), দক্ষিণ নলতা গ্রামের মৃত ফজর গাজীর ছেলে শাহিদুর রহমান (৪০), ডাঙ্গা নলতা গ্রামের মৃত শেখ ফজর রহমানের ছেলে শাহাদৎ হোসেন (২৮), দেবহাটা উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের ময়নুদ্দিন মোড়লের ছেলে আব্দুল্লাহ আল- মামুন (৩০), শ্যামনগর উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে আনিছুর রহমান সরদার (৩১), পাখিমারা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (৩০), একই গ্রামের উত্তরপাড়া এলাকার জেহের আলীর ছেলে জিনারুল ইসলাম (২৫), খুটিকাটা গ্রামের শওকত আলীর ছেলে মাহামুদুল হাসান (২৯) ও আশাশুনি উপজেলার বল্লভপুর গ্রামের মুকুল হোসেন (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, একটি সংঘবদ্ধ চক্র অনলাইনে অবৈধ ঘোষিত জুয়ার সাইট পরিচালনা করে আসছিল। যেটা অনলাইন মনিটরিং এবং গোপন সংবাদের মাধ্যমে জেলা পুলিশের নজরে আসে। একপর্যায়ে জেলা পুলিশ সুপারের নির্দেশে জুয়াড়িদেরকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়। একপর্যায়ে শুক্রবার দিনভর জেলার শ্যামনগর, আশাশুনি, দেবহাটা ও তালা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় জুয়াড়িদের কাছ থেকে ১৬টি স্মার্টফোন জব্দ করা হয়েছে।

আটক জুয়াড়িদের আজ শনিবার (২৯ জুন) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানান তিনি।