ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

সালমানকে ফের প্রাণনাশের হুমকি

জনবার্তা প্রতিবেদন
আগস্ট ২, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

রিয়েলিটি শো ‘বিগ বস’-এ বিতর্ক প্রচুর হয়েছে। তবে এলভিস যাদবকে নিয়ে সাম্প্রতিক যে বিতর্ক তৈরি হয়েছে তা অন্যমাত্রা পেয়েছে। ‘উইক এন্ড কা ভার’-এ তাকে একহাত নিয়েছিলেন সালমান খান। তাতেই নাকি ক্ষিপ্ত গ্যাংস্টার গোল্ডি ব্রার। ভাইজানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এলভিস। প্রতিযোগী হিসেবে ‘বিগ বস ওটিটি’-তে গিয়েছেন তিনি। সেখানেই অন্য এক প্রতিযোগী বেবিকা ধ্রুবকে ছাপার অযোগ্য ভাষা বলেন। এতেই রেগে যান সালমান। তাকে কড়া ভাষা ধিক্কার জানান। ঘটনার জেরে ভেঙে পড়েন এলভিস। এতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া।

এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় একটি টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত গ্যাংস্টার এলভিসকে ভর্ৎসনা করার জন্য সালমানের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার হুমকি দেওয়া হয়।

উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের চক্ষুশূল বলিউডের সুলতান। ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে গোল্ডি বলেছিলেন, ‘যতই নিরাপত্তারক্ষী রাখুন না কেন, সালমানকে খুন করবই।’

তা নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। এদিকে একের পর এক প্রাণনাশের হুমকি জেরে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়েই চলতে হয় পর্দার নায়ককে। বুলেট প্রুফ গাড়িও কিনেছেন তিনি।