ঢাকা১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

আ স ম ফিরোজসহ ৩৩৬ জনের বিরুদ্ধে মামলা

জনবার্তা প্রতিবেদন
আগস্ট ২৫, ২০২৪ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে প্রধান আসামি করে পটুয়াখালীর বাউফলের সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মেয়রসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান বাদী হয়ে বাউফল থানায় এ মামলা দায়ের করেন। বাউফল উপজেলা বিএনপির নেতাকর্মীদের পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় তাদের বিরুদ্ধে এ মামলা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ১০ জুন ২০২২ সালে সকাল সাড়ে ১০টার দিকে বাউফল সদর ইউনিয়নের গোসিংগা মিয়া বাড়ি সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা চলাকালে উল্লেখিত নামীয় আসামিসহ অজ্ঞাত ২০০-৩০০ জনকে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত নিয়ে হামলা করে ২০-২৫ নেতাকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং সভাস্থলে ভাঙচুর করে। নগদটাকাসহ মালামাল লুট করে।

উল্লেখ্য, সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে গত ২৩ আগস্ট ঢাকার মেট্রোপলিটন পুলিশ ভাটারা থানায় দায়েরকৃত একটি মামলায় বনানী থেকে গ্রেফতার করে। বর্তমানে তিনি সাত দিনের রিমান্ডে আছেন।