ঢাকা১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নিজ ঘর থেকে বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

জনবার্তা প্রতিবেদন
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ বাড়ি থেকে আব্দুস সোবহান (৭২) নামে বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে পৌর এলাকার থানাপাড়ার থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

গত বুধবার রাতে পারিবারিক কোলাহলের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে অভিযুক্ত শিশির আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার দুপুরে নিহত আব্দুস সোবহান ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ভাতা তোলেন। ওই দিন রাতেই তার ছেলের সঙ্গে শিশিরের গোলযোগ বাধে। পরে দিন বুধবার টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলে দু’জনের মধ্যে দিনভর হট্টগোল চলে। ওই দিন মাঝরাতে আব্দুস সোবহানের আত্মচিৎকার শোনেন এলাকাবাসী। এরপর থেকে আব্দুস সোবহানকে আর বাইরে দেখা যায়নি। আজ শনিবার দুপুরে বাড়ির দ্বিতল ভবন থেকে পচা দুর্গন্ধ বের হলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের দাবি তিনি স্ট্রোক অথবা পড়ে গিয়ে মারা যেতে পারেন। তাঁদের কথায় বেশকিছু অসংগতি পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে শিশিরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।