ঢাকা৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

জনবার্তা প্রতিবেদন
জুলাই ৫, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরে নাবিল কোচের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২৮ যাত্রী। আজ শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাঁচবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ট্রাকচালক ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার মিএপাটি গ্রামের সুরা ইসলামের ছেলে হাসু ( ২৮), বাসের সুপারভাইজার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মিলরোড এলাকার লক্ষণ বাহাদুরের ছেলে রাজেশ বাহাদুর (৩০), ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দানেশ আলীর ছেলে মোহাম্মদ আলী (৫২), দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার খোচনা গ্রামের মমিনুর ইসলামের মেয়ে সায়মা মেহনাজ ( ৫), বোচাগঞ্জ উপজেলার জাহিদ হাসানের মেয়ে বিভা ( ১০) ও দিনাজপুর সদর উপজেলার বিঞ্চপুর গ্রামের সদেশ রায় (২৩)।

এ ঘটনায় গুরুতর আহত ২৮ জন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ নাবিল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ট-১৪-৪১৯০) ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে যাচ্ছিল। অন্যদিকে দিনাজপুর থেকে আমবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৭-০০৮৩) যাচ্ছিল ঢাকার উদ্দেশে। পাঁচবাড়ী চকরামপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তাতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর কোতোয়ালি থানার ওসি ফরিদ হোসেন বলেন, দুর্ঘটনায় পাঁচজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।