ঢাকা১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে জিলহজ, ১৪৪৫ হিজরি ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

দুর্বৃত্তের গুলি-ককটেলে আওয়ামী লীগ নেতাসহ নিহত ২

জনবার্তা প্রতিবেদন
জুন ২৭, ২০২৪ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুর্বৃত্তদের ছোড়া গুলি ও ককটেলে আওয়ামী লীগ নেতা আব্দুস সালামসহ দু’জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) রাতে রানিহাটি কলেজের সামনে এই ঘটনা ঘটে। শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন এই বিষয়টি নিশ্চিত করেছেন।

হামলায় নিহতরা হলেন – চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মো. এত্তাজ আলীর ছেলে আব্দুস সালাম। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। অপরজন রানিহাটি- ফতেপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে মতিন আলী। তিনি শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, রানীহাটি কলেজের সামনে থাকা আশ্রয়ণ প্রকল্পের কাছে বসে ছিলেন আব্দুস সালামসহ তার সঙ্গীরা। তখনই দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা চালায়। দুর্বৃত্তদের ককটেল বিস্ফোরণ ও গুলিতে ঘটনাস্থলেই মারা যান আব্দুস সালাম। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় মতিন আলীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হসাপাতলের চিকিৎসক ডা. মিম ইফতেখার জাহান বলেন, রাত ৯টায় মতিন আলীকে এখানে নিয়ে আসা হয়। তার মাথা ও পায়ে গুলি লেগেছিল। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আসার পথেই তিনি মারা যান।

শিবগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, নয়ালাভাঙ্গা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। এক পক্ষের নেতৃত্ব দেন আব্দুস সালাম। এই বিরোধের জের ধরে তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।