ঢাকা৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে জিলহজ, ১৪৪৫ হিজরি ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

নির্যাতনের পর গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

জনবার্তা প্রতিবেদন
জুলাই ৪, ২০২৪ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে গৃহবধূ মোনালিসা আক্তার সালমাকে (২০) নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামী কামরুল হাসান সুমনের (২৩) বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত সুমনকে পুলিশ আটক করে থানা হাজতে পাঠিয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে মৃত্যুর বিষয় ও স্বামী আটকের বিষয়টি নিশ্চিত করছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার।

এর আগে, সকালে সদর উপজেলার টুমচর ইউনিয়নের (৪ নম্বর ওয়ার্ড) পূর্ব টুমচর গ্রামে শ্বশুর বাড়িতে স্বামীর হাতে নির্যাতনের শিকার হন গৃহবধূ সালমা। মুমূর্ষু অবস্থায় সালমাকে শ্বশুর বাড়ির লোকজন হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন গৃহবধূ সালমাকে মৃত ঘোষণা করেন।

সালমা পূর্ব টুমচর গ্রামের আলমগীর হোসেন ও সাজু আক্তারের মেয়ে। অভিযুক্ত (স্বামী) সুমন একই এলাকার খোকনের ছেলে। তাদের সংসারে সামিয়া ইসলাম হাফসা নামে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

জানা গেছে, ৪ বছর আগে সুমন ও সালমা ভালোবেসে বিয়ে করে। বিয়ের পর কিছুদিন সুখে সংসার কাটলেও পরে পারিবারিক কলহ লেগেই থাকতো। এনিয়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। এরমধ্যেই তাদের সংসারে জন্ম নেয় একটি কন্যা সন্তান। এর কিছুদিন পর সুমন দ্বিতীয় বিয়ে করেন। তবুও সালমা তার স্বামীর সংসার ছেড়ে যাননি।

গৃহবধূর মা সাজু আক্তার সদর হাসপাতাল কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার মেয়েকে তার (স্বামী) সুমন নির্যাতনের পর হত্যা করেছে। আমরা তার সর্বোচ্চ শাস্তির দাবি করছি।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, আমরা গৃহবধূকে মৃত অবস্থায় পেয়েছি।

ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানা যাবে ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে পেলে। অভিযুক্ত (স্বামী) সুমন পুলিশ হেফাজতে আছে।