ঢাকা১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেফতার

জনবার্তা প্রতিবেদন
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুরে পরকীয়ায় আসক্ত এমন সন্দেহে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার অভিযুক্ত স্বামী রুবেলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শ্রীপুর পৌরসভার আনছার রোড এলাকার ফজলুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন।

নিহতের নাম মাহমুদা আক্তার। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার দত্তপুর গ্রামের মোস্তাফার মেয়ে। অভিযুক্ত রুবেল একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। রুবেল স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

স্বজনদের অভিযোগ, মাহমুদা আক্তার মেঘনা গ্রুপের কারখানায় চাকরি করতেন। আর মাহমুদা পরকীয়ায় জড়িত এমন সন্দেহ নিয়ে স্বামী রুবেলের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। শুক্রবার রাত ১০টার দিকে রুবেল মোবাইল ফোনে জানায় মাহমুদা খুব অসুস্থ। তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। পরে হাসপাতালে গিয়ে তারা মাহমুদার লাশ দেখতে পান।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহরীনা জানান, ওই নারীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ওসি জয়নাল আবেদীন বলেন, রাতে পারিবারিক কলহের জের ধরে অভিযুক্ত রুবেলের সঙ্গে তার স্ত্রী মাহমুদার মারামারি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে মাহমুদ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাসপাতাল থেকে নিহতের স্বামীকে রাতেই গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে নিহত মাহমুদা আক্তারের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।