ঢাকা৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে জিলহজ, ১৪৪৫ হিজরি ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

জনবার্তা প্রতিবেদন
জুলাই ৪, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকার অমতে অন্যত্র বিয়ে ঠিক করায় পাইকগাছায় একই সময়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে এইচএসসি পরীক্ষার্থী এক যুগোল প্রেমিক-প্রেমিকা। ঘটনাটি ঘটেছে বুধবার (৩ জুলাই) রাত আনুমানিক পৌনে ৮ টার দিকে উপজেলার গড়–ইভালীর হোগলার চক ও বাইনবাড়িয়ায়।

ঘটনার শিকার প্রেমিকা প্রিয়াংকা মন্ডল (২১) বাইনবাড়িয়ার পরিতোষ মন্ডলের মেয়ে। অন্যদিকে প্রেমিক ব্রজ মন্ডল (২২) কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মন্ডলের ছেলে। সে পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মন্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করত। তারা উভয়ই গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইএসসি পরীক্ষার্থী।

খবর পেয়ে পাইকগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রিয়াংকার বাবা পরিতোষ মেয়ের প্রেমের বিষয়টি বুঝতে পেরে বৃহস্পতিবার (৪ জুলাই) তাকে পরীক্ষা চলাকালীন কয়রার মহেশ্বরীপুর এলাকায় অন্যত্র বিয়ে ঠিক করেন।

এদিকে প্রিয়াংকার অন্যত্র বিয়েতে মত না থাকায় পরিবারের পক্ষ থেকে তাকে নানাভাবে চাপ সৃষ্টি করা হয়। বিষয়টি প্রেমিক ব্রজকে খুলে বলে। সর্বশেষ তারা কোন উপায়ন্তু না পেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। এক পর্যায়ে প্রিয়াংকার বিয়ের আগের রাতেই আনুমানিক পৌনে ৮ টার দিকে একই সময়ে প্রিয়াংকা নিজ বাড়ির ঘরের ও ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী জনৈক সুরঞ্জনের শিরিস গাছে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ওবাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে পাইকগাছা থানায় পৃথক অপমৃত্য মামলা হয়েছে।