ঢাকা১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

ফকিরহাটে নার্সিং পড়ুয়া কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

জনবার্তা প্রতিবেদন
আগস্ট ৩১, ২০২৪ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আনিকা সুলতানা নিশি (২০) নামে নার্সিং পড়ুয়া এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবী ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলাই ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে।

আনিকা সুলতানা নিশি ফকিরহাট উপজেলার জয়পুর গ্রামের শেখ আরিফুল ইসলামের মেয়ে। সে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিং এর শেষ বর্ষের ছাত্রী ছিল।

ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এসআই) আব্দুল আলিম শেখ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার (৩১ আগষ্ট) ভোর রাতে পরিবারেরর লোকজন আনিকা সুলতানা নিশিকে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলাই ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে হাসপাতালে উপস্থিত হয়ে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে মরদেহ উদ্ধার করে।

নিহতের বাবা শেখ আরিফুল ইসলাম জানান, গত এক বছর আগে আনিকা সুলতানা নিশির সাথে খুলনা পূর্ব বানিয়াখামার এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে গাজী তানজিম শাহেদ সামিও ওরফে জোনায়েদের সাথে তার বিবাহ হয়। বিয়ের কিছুদিন পর থেকে স্বামীর সাথে মনোমালিন্যের সৃষ্টি হতে থাকে। এরই জের ধরে স্বামীর উপর অভিমান করে সে আত্মহত্যা করতে পারে বলে জানান। এদিকে ঘটনার আগের দিন অর্থাৎ শুক্রবার (৩০ আগষ্ট) তাদের বিবাহ বার্ষিকী ছিল বলেও জানান তিনি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তবে ময়না তদন্ত প্রতিবেদন আসলে কি ভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যাবে।