ঢাকা৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

বাস-মোটরসাইকেল সংঘর্ষে চুয়েটের ২ শিক্ষার্থী নিহত

জনবার্তা প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২৪ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

বাইক নিয়ে ঘুরতে বের হয়ে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক শিক্ষার্থী।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া বুড়ির দোকান এলাকায় অবিস্থত সেলিনা কাদের চৌধুরী কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলেন- শান্ত সাহা (২৩) ও তৌফিক হোসেন (২২)। শান্ত সাহা নরসিংদী জেলার নরসিংদী সদরের ৪ নম্বর ওয়ার্ডের কাজল শাহার ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ ২০ তম ব্যাচের ছাত্র।

তৌফিক হোসেন নোয়াখালী জেলার সুধারম এলাকার ২ নম্বর ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেনের ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ বিভাগের ২১ তম ব্যাচের ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমাদের চুয়েটের দুই শিক্ষার্থী বাইক নিয়ে ঘুরতে বের হয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাদের মৃত্যুতে চুয়েটে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকায় সড়কের মোড়ে শাহ আমানত সার্ভিস নামে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন চুয়েটের দুই শিক্ষার্থী। স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানাকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীরা চুয়েট গেটের মূল ফটকের সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে রেখেছে। রিপোর্ট লেখা পর্যন্ত তারা সড়কেই অবস্থান করছেন।