ঢাকা২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

বিচ্ছেদের ঘোষণা দিলেন মাহিয়া মাহি

জনবার্তা প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ভেঙে যাচ্ছে ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির সংসার। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে চিত্রনায়িকা মাহিয়া মাহি দিলেন বিচ্ছেদের খবর। ফেসবুক লাইভে মাহি জানান, তিনি ও তাঁর স্বামী মো. র‌কিব সরকার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। অনেক দিন ধরেই তাঁরা আলাদা থাকছেন।

ফেসবুক লাইভে মাহি বলেন, ‘আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে।’

কথা বলার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন মাহি। কাঁদতেও দেখা যায় তাঁকে। সমালোচকদের উদ্দেশে মাহি বলেন, আমি জানি অনেকেই হয়তো আমাকে গালি দেবেন, বাজে মন্তব্য করবেন। বরাবরের মতো আপনাদের এই বাজে মন্তব্য তিরের মতো আমার বুকে এসে বিঁধবে। আমি কখনই প্রতিবাদ করি না। তবে সবাইকে অনুরোধ করব, বাজে মন্তব্য করবেন না। আমি কষ্ট পাই।

এ সময় নিজের ও ছেলের জন্য দোয়া চান তিনি। মাহি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

বিয়ের পর থেকে সব সময় একসঙ্গে দেখা গেছে রকিব ও মাহিকে। ব্যবসা থেকে শুরু করে রাজনীতির মাঠে মাহির সঙ্গে ছায়ার মতো ছিলেন রকিব। গত মাসে জাতীয় নির্বাচনের সময় মাহির নির্বাচনী কার্যক্রমে পাশে ছিলেন রকিব। সে সময়ও তাঁদের বিচ্ছেদের বিষয়টি কোনোভাবেই আঁচ করা যায়নি।

২০২১ সালের ১৭ সেপ্টেম্বর রকিবের সঙ্গে বিয়ে হয় মাহির। বিচ্ছেদের মতো বিয়ের খবরও ফেসবুকে জানিয়েছিলেন মাহি। তাঁদের ঘরে ফারিশ নামে এক পুত্রসন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। বিয়ের পাঁচ বছর পর বিচ্ছেদ হয় তাঁদের।