ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

ভোটকেন্দ্রে প্রকাশ্যে টাকা বিতরণ করছেন এজেন্ট

জনবার্তা প্রতিবেদন
মে ৮, ২০২৪ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে প্রকাশ্যে টাকা বিতরণ করতে দেখা গেছে মাসুদ পারভেজ নাম এক এজেন্টকে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

বুধবার (৮ মে) দুপুর ১টার দিকে সদর উপজেলা চৌপল্ডী দক্ষিণ রাখাইন পাড়া সরকারি প্রথামিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।ওই এজেন্ট মোটরসাইকেল প্রতীকের প্রার্থী নুরুল আবছারের পক্ষে টাকা বিতরণ করেছেন বলে জানা গেছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, এজেন্ট পারভেজ কেন্দ্রে ভোটারদের টাকা বিতরণ করছেন। সাংবাদিকদের দেখে দ্রুত কেন্দ্রের ভেতরে পালিয়ে যান। তবে তার প্রকাশ্য টাকা বিতরণের ভিডিও এক প্রতিবেদকের ক্যামেরায় ধরা পড়ে।

আরমান নামে এক ভোটার বলেন, যারা মোটরসাইকেল মার্কায় ভোট দিচ্ছেন, তাদের এক হাজার করে টাকা দেওয়া হচ্ছে। আমরা কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশের ওসি সুজনকে জানালেও তিনি কোনো পদক্ষেপ নেননি।

নির্বাচনের দায়িত্বে থাকা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজিব তালুকদার বলেন, টাকা বিতরণের ভিডিওটা আমি দেখেছি। ওই এজেন্টকে আটক করা হয়েছে।

এই বিষয়ে আনারস প্রতীকের প্রার্থী মুজিবুর রহমান বলেন, মোটরসাইকেল প্রতীকের প্রার্থী নুরুল আবছার বিভিন্ন কেন্দ্র টাকা বিতরণ করছেন। আমরা নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগ জানিয়েছি।

অভিযুক্ত প্রার্থী নুরুল আবছার বলেন, কে বা কারা টাকা বিতরণ করছেন সেটি আমি জানি না। আনাসর প্রতীকের প্রার্থী টাকা বিতরণ করছেন বলে তিনি উল্টো অভিযোগ করেন।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, ভিডিওটা দেখে আমরা ব্যবস্থা নিয়েছি। ওনাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।