ঢাকা১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে জিলহজ, ১৪৪৫ হিজরি ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় সহোদর দুই ভাইসহ ৩ জন নিহত

জনবার্তা প্রতিবেদন
জুন ২৮, ২০২৪ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সহোদর দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল (২১) ও মো. রাফি (১৬), অন্যদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খিলক্ষেত এলাকায় পিকআপ ভ্যান উল্টে আলফাজ (২৫) নামে এক যুবক মারা গেছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা থেকে ১২টার দিকে দুর্ঘটনা দুটি ঘটে। তাঁদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে আসা নিহত রাহুলের চাচা মনির হোসেন জানান, তাঁদের বাড়ি মিরপুর বাউনিয়াবাঁধ এলাকায়। তাঁদের বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাঁদের মা জর্ডানপ্রবাসী। রাতে রাহুল ও তাঁর ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে কালশী যাচ্ছিলেন মোটরসাইকেলের তেল আনতে। ইসিবি চত্বর দিয়ে কালশী যাওয়ার পথে একটি মাটিবাহী ট্রাক তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় পথচারীরা তাঁদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে রাফি মারা যায়।

রাহুল ডেলিভারিম্যানের চাকরি করতেন আর রাফি গাড়িচালক ছিল। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি রাহুল চালাচ্ছিলেন বলেও জানান তিনি।

ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাই মারা গেছেন। ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়েছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

অন্যদিকে নিহত আলফাজের ভাই মাহফুজ হোসেন জানান, মিরপুর ১২ নম্বর সেকশন এলাকায় থাকতেন আলফাজ। তাঁদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ায়। আলফাজ ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন। রাতে একটি পিকআপ ভ্যানে করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন।

তিনি আরও জানান, খিলক্ষেত এলাকায় পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাঁকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাত ১টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।