ঢাকা১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

জনবার্তা প্রতিবেদন
এপ্রিল ২৬, ২০২৪ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা -পুত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলাধীন কদমতলা- বৈকারী সড়কের আগরদাড়ি মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে।

সদরের আগরদাড়ী গ্রামে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কদমতলা-বৈকারি সড়কের আগরদাড়ী মাদ্রাসার পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের মোঃ হাফিজুর রহমান বুলু (৬৫) ও তার ছেলে মোঃ আব্দুল আজিজ (২৫)।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হাফিজুর রহমান বুলু ও তার ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে ঢাকা থেকে সাতক্ষীরার বৈকারী গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন । পথিমধ্যে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ী মাদ্রাসার সামনে পৌঁছালে একটি দ্রুতগতির ট্রলির সাথে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী পিতা -পুত্র ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শবর্তী খাদে পড়ে গেলে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধারে করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে শুক্রবার মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।