ঢাকা২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

হুক্কা বারে আটক বিগ বস বিজয়ী মুনাওয়ার ফারুকি

জনবার্তা প্রতিবেদন
মার্চ ২৭, ২০২৪ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আবারও সংবাদের শিরোনাম হয়েছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস ১৭-এর বিজয়ী মুনাওয়ার ফারুকি। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, হুক্কা বারে গিয়ে মুম্বাই পুলিশের হাতে আটক হন মুনাওয়ার। সেখানে পুলিশের অভিযানে মুনাওয়ারসহ ১৪ জনকে আটক করা হয়। এর আগে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগেও জেলে যেতে হয়েছিল তাঁকে।

মুনাওয়ার আটক হওয়ার খবরটি সংবাদ সংস্থা এএনআইকে নিশ্চিত করে মুম্বাই পুলিশ। সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারের হুক্কা বারটি বেআইনিভাবে চলছিল—এমন খবর কানে আসে মুম্বাই পুলিশের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চের। হারবাল হুক্কার নাম করে সেখানে মাদক মেশানো হুক্কা বিক্রি চলছিল—এমনই অভিযোগ ওই বারের বিরুদ্ধে।

সেই অভিযোগ খতিয়ে দেখতেই রেড দেয় পুলিশ। বিবৃতিতে মুম্বাই পুলিশ জানিয়েছে, ‘সেখানে রেড দেওয়ার পর অভিযোগের সত্যতা পাওয়া গেছে। মাদক মেশানো হুক্কাই বিক্রি হচ্ছিল সেখানে। যা সিগারেট এবং অন্যান্য টোব্যাকো প্রোডাক্ট আইনের আওতায় পড়ে।’

ইতিমধ্যেই ওই হুক্কা বারের মালিকের নামে মামলা রুজু করেছে মুম্বাই পুলিশ। তবে আটক করে মুনাওয়ারসহ বাকিদের জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিশ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সাপের বিষ পাচারকাণ্ডে গ্রেপ্তার এলভিশ যাদবের প্রতি সমবেদনা জানিয়ে সমালোচিত হয়েছিলেন মুনাওয়ার। গত ১৭ মার্চ গ্রেপ্তারের পাঁচ দিন পর জামিন পান বিগ বস ওটিটি ২-এর বিজেতা এলভিশ যাদব। সেই প্রসঙ্গে পাপারাজ্জিদের সঙ্গে আলাপচারিতার ফাঁকে মুনাওয়ার বলেছিলেন, এলভিশের যন্ত্রণা তিনি অনুভব করতে পারছেন, সে জামিন পাওয়ায় তিনি খুশি।

এর আগেও জেলে যেতে হয়েছে মুনাওয়ারকে। ২০২১ সালে প্রায় এক মাস ভারতের ইন্দোর সেন্ট্রাল জেলে কাটিয়েছেন মুনাওয়ার। এক কমেডি শোতে হিন্দু দেবী-দেবতাদের নিয়ে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ ছিল মুনাওয়ারের বিরুদ্ধে। এক মাস পর জামিনে ছাড়া পান তিনি।

উল্লেখ্য, মুনাওয়ার ফারুকি কঙ্গনা রনৌতের লকআপ শোতে অংশ নিয়ে আলোচনার আসেন। সেই শো’র বিজয়ীও হন। বিগ বসের সদ্য সমাপ্ত সিজনেও শুরু থেকেই নজর কেড়েছেন মুনাওয়ার। খেতাবও জেতেন তিনি।