ঢাকা২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে বশেমুরবিপ্রবি ছাত্রী তাইসিন নিসা

জনবার্তা প্রতিবেদন
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাইসিন নিসা নামে ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি গোপালগঞ্জ সদরে তার পরিবারের সঙ্গে থাকতেন।

পরিবারের দাবি, তাইসিন নিসার আগেও ছোটখাটো কার্ডিয়াক অ্যাটাকজনিত সমস্যা ছিল। গতকাল সন্ধ্যায় বড় ধরনের কার্ডিয়াক অ্যাটাকে মারা যান তিনি।

বিভাগের সভাপতি নিয়াজ আল হাসান বলেন, এখন পর্যন্ত খবরটা আমার বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে, আমি যা শুনলাম, তা হয়তো শুনতে ভুল করেছি। আমার বিশ্ববিদ্যালয়ের ফাইনাল সেমিস্টারের রিসার্চ প্রজেক্ট থাকায় ছাত্র-ছাত্রীদের সুপারভাইজ করতে হয়। তাইসিন নিসা আমার সুপারভাইজ করা ছাত্র-ছাত্রীদের মধ্যে অনেক ডেডিকেটেড এবং তার ক্যারিয়ার নিয়ে খুবই সচেতন একজন ছাত্রী ছিল।

তার সঙ্গে সম্পৃক্ত আরও অনেক ছোট ছোট স্মৃতিই মনে পড়ছে জানিয়ে সভাপতি নিয়াজ আল হাসান বলেন, তাইসিন নিসার শারীরিক অসুস্থতাজনিত কারণে (কার্ডিয়াক অ্যারেস্ট) এই প্রয়াণে ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স পরিবার গভীরভাবে শোকাহত।