ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

আরেকবার সুযোগ দিন, উন্নয়নে বদলে দেব: রেজাউল তানসেন

জনবার্তা প্রতিনিধি
জানুয়ারি ২৩, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থী জেলা জাসদ সভাপতি রেজাউল করিম তানসেন তাঁকে নির্বাচিত করার জন্য ভোটারদের আহ্বান জানিয়েছেন।

আজ সোমবার কাহালু উপজেলার ভালসুন, দুর্গাপুর ও জমাদারপুকুর এবং নন্দীগ্রামের দাসবাজার এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় তাঁর সঙ্গে ছিলেন কাহালু উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আহসানুল হক, জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

ভোটারদের উদ্দেশে রেজাউল তানসেন বলেন, এ আসনের দুই উপজেলা অবহেলিত এলাকা হিসেবে পরিচিত। আমাকে আপনারা একবার এমপি বানিয়েছিলেন। আমি এমপি হয়েই আপনাদের ও এলাকার উন্নয়নে কাজ শুরু করেছিলাম। কিন্তু সময়ের অভাবে প্রত্যাশিত উন্নয়ন সম্পন্ন করতে পারিনি। 

তিনি আরও বলেন, সেই কাজগুলো করতে এবং আরও যেসব সমস্যা রয়েছে তা সমাধানে আরেকবার আমাকে এমপি নির্বাচিত করুন। আমি ওয়াদা করছি, প্রত্যাশিত উন্নয়ন করতে না পারলে আর কোনোদিন ভোট চাইব না।

কাহালু-নন্দীগ্রামে যেসব রাস্তার উন্নয়ন হয়েছে তা তিনি এমপি থাকার সময়ই হয়েছে বলে দাবি করেন। তানসেন বলেন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বহুতল ভবন করে দিয়েছি আমি। কিন্তু গত নির্বাচনে জয়ী হতে না পেরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পারিনি। আশা করছি, আপনারা আমাকে উপনির্বাচনে বিজয়ী করে আপনাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন।