ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

কানাডায় ফের সাকিব শো, জিম্বাবুয়েতে ব্যর্থ মুশফিক

জনবার্তা প্রতিবেদন
জুলাই ২৪, ২০২৩ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে নিজের প্রথম ম্যাচে দুর্দান্ত ছিলেন সাকিব আল হাসান। এবার দ্বিতীয় ম্যাচেও জ্বলে উঠলেন টাইগার এই অধিনায়ক। ব্যাটে-বলে দেখালেন অলরাউন্ড পারফরম্যান্স। তাতে করে টানা দ্বিতীয় জয়ের দেখা পেল তার দল মন্ট্রিয়ল টাইগার্স।

কানাডার ব্রামটনে গতকাল মিসিসগা প্যান্থার্সের বিপক্ষে সাত উইকেটে জিতেছে মন্ট্রিয়ল। দলের জয়ের ম্যাচে ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন সাকিব। বল হাতে নিজের কোটার ৪ ওভার বোলিং করে ২৮ রানের বিনিময়ে নেন ১ উইকেট। অপরদিকে ব্যাট করতে নেমে খেলেন ২৪ বলে ৩৬ রানের দারুণ ইনিংস। এতে তার দল জয় পায় ৭ উইকেটের।

অপরদিকে জিম আফ্রো টি-টেন লিগে আবারও হারের মুখ দেখলো মুশফিকুর রহিমের দল জোবার্গ বাফোলোজ। বাফোলোজের হয়ে প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন মুশফিক। খুব স্বাভাবিকভাবেই তৃতীয় ম্যাচেও তার দিকে তাকিয়ে ছিল বাফেলোজ। সবাইকে হতাশ করে এদিন স্যাম্প আর্মির বিপক্ষে ১৩ বলে ১৬ রানের বেশি করতে পারেননি এই উইকেটরক্ষক ব্যাটার। আর তার দল হারে ৭ উইকেটে।

আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে পাঁচ উইকেটে ৯৬ রান করে জোবার্গ। জোবার্গের পক্ষে আগের দুই ম্যাচে হেসেছিল মুশফিকের ব্যাট। প্রথম ম্যাচেই খেলেছিলেন ২৩ বলে ৪৬ রানের অসাধারণ এক ম্যাচজয়ী ইনিংস। সেই তুলনায় আজ নিষ্প্রভ ছিলেন মুশফিক। অপরাজিত থাকলেও ১৩ বলে ১৬ রানের বেশি করতে পারেননি। দলও থামে ৯৬ রানে।

জবাবে ৭.৪ ওভারে তিন উইকেট হারিয়ে ৯৭ রান তোলে কেপ টাউন। এই হারে তিন ম্যাচ শেষে এক জয়ে দুই পয়েন্ট নিয়ে পাঁচ দলের মধ্যে চতুর্থ স্থানে নেমে গেছে মুশফিকের দল জোবার্গ বাফেলোস।