ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

গণতন্ত্র প্রতিষ্ঠায় এই সরকারকে বিদায় করার বিকল্প নেই: খন্দকার মোশাররফ

জনবার্তা প্রতিনিধি
জানুয়ারি ২১, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষ আওয়াজ তুলেছে, ‘গণতন্ত্র হত্যাকারীদের’ তারা আর ভোট দেবে না। যারা দেশের অর্থনীতিকে লুটপাট করে বিদেশে পাচার করে ধ্বংস করে দিয়েছে, তারা অর্থনীতিকে আর মেরামত করতে পারবে না। তারা দেশের বিচারব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে। গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে এই সরকারকে বিদায় করার বিকল্প নেই।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত ‘বাংলাদেশ ও গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, ১৯৭৫ সালে আওয়ামী লীগ গণতন্ত্র হত্যা করেছিল আর জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। এরশাদ গণতন্ত্র হত্যা করেছিলেন। আর খালেদা জিয়া গণতন্ত্র প্রতিষ্ঠা এবং নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয়, সেজন্য সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার সংযুক্ত করেছিলেন।

পেশাজীবী পরিষদের আহ্বায়ক ডা. এজেডএম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাদের গনি চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবি আব্দুল হাই শিকদার, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ।