ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতার ঘুষিতে দাঁত ভাঙল আ’লীগ নেতার

জনবার্তা প্রতিনিধি
জানুয়ারি ২৩, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় ফরিদ উদ্দিন (ভিপি ফরিদ) নামে এক আওয়ামী লীগ নেতার দাঁত ভেঙে গেছে। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত ওই আওয়ামী লীগ নেতাকে কিশোরগঞ্জ শহরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সোহরাব উদ্দিন জানান, ছোট ভাই উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক একরাম হোসেনকে নিয়ে ফরিদ উদ্দিন রোববার সন্ধ্যায় পাকুন্দিয়া সদরে যান। এ সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমিন আহমেদের নেতৃত্বে সাবেক আহ্বায়ক এখলাছ উদ্দিনসহ ২০-২৫ জন তার ওপর হামলা চালায়। এ সময় ঘুষিতে ফরিদের সামনের একটি দাঁত ভেঙে যায়। 

তিনি আরও জানান, কিশোরগঞ্জে ভালো চিকিৎসা না হলে তাকে ঢাকা নেওয়া হবে। এ ঘটনায় আগামীকাল মঙ্গলবার মামলা করা হবে বলেও জানান তিনি।

এ অভিযোগের বিষয়ে ছাত্রলীগ নেতা আরমিন আহমেদের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও রিসিভ হয়নি।

জানা গেছে, গত বছর ৫ অক্টোবর জেলা ছাত্রলীগ ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে। আরমিন এ কমিটির সভাপতি হতে চেয়েছিলেন। কিন্তু নাজমুল আলমকে সভাপতি করে তাঁকে সহ-সভাপতি করায় দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানান। পরে কমিটি বাতিলে ঝাড়ু মিছিল ও সড়ক অবরোধ করেন আরমিনের অনুসারীরা।

এদিকে পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান জানান, হাতাহাতি হয়েছে বলে জেনেছি। তবে হামলার কোনো ঘটনা ঘটেনি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।