ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তা যাচাইয়ে ওবায়দুল কাদেরকে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতার আহ্বান হিরো আলমের

জনবার্তা প্রতিনিধি
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম তাঁর সঙ্গে জনপ্রিয়তা যাচাইয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আহ্বান জানিয়েছেন। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতার আহ্বান জানান।

আজ রোববার (৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ শেষে  গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপের সময় হিরো আলম এ আহ্বান জানান।

এর আগে পুনরায় ভোট গণনার আবেদনের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে যান বগুড়া-৪ ও ৬ আসনে একতারা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী হিরো আলম।

হিরো আলম জানান, এখানে আবেদন গ্রহণ করা না হলে তিনি নির্বাচন অফিসে যাবেন, সেখানেও না হলে তিনি হাইকোর্টে যাবেন।

হিরো আলম দাবি করেন, নন্দিগ্রাম উপজেলা ৪৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করে দীর্ঘসময় পরে একযোগে সব কেন্দ্রের ফলাফল ঘোষণা দেওয়া হয়। এই ঘোষণায় পক্ষপাত রয়েছে উল্লেখ করে ভোট পুনর্গণনার দাবি জানান।

হিরো আলম জেলা প্রশাসকের কাছে পুনরায় ভোট গণনার আবেদনের রিসিভ কপি দেখিয়ে বলেন, ‘আমি জেলা প্রশাসকের কাছে কিছু কেন্দ্রের তথ্য দিয়ে ভোট পুনর্গণনার আবেদন করেছি।’

‘হিরো আলম এখন জিরো হয়ে গেছে’, ওবায়দুল কাদেরের এমন মন্তব্যে হিরো আলম বলেন, ‘হিরোকে কেউ কোনোদিন জিরো বানাতে পারে না। হিরো হিরোই থাকে। কারণ, আমাকে কেউ জিরো বানাতে পারেনি, পারবেও না। এটা আপনি ভুল বলেছেন। হিরো আলম হিরোই আছে। হিরোকে যারা জিরো বানাতে এসেছে, তারাই জিরো হয়ে গেছে।’

হিরো আলম আরও বলেন, “ওবায়দুল কাদের স্যার কথায়-কথায় বলেন, ‘খেলা হবে। শক্তিশালী দল হলে খেলা হবে।’ খেলা হওয়ার মতো নাকি তিনি শক্তিশালী খেলোয়াড় খুঁজে পান না। তাঁকে জোর গলায় বলতে চাই—শক্তিশালী দলের সঙ্গে আপনাকে খেলতে হবে না, যেখানে মিথ্যা কথা বলে আমার ফল পাল্টে দেওয়া হয়েছে, সেই বগুড়া-৪ আসনের ভোটে আসুন, আমার সঙ্গে ভোট করে দেখুন। আপনি দল থেকে দাঁড়াবেন, আমি স্বতন্ত্র থেকে প্রার্থী হব। কেন্দ্রে কেন্দ্রে সিসিটিভি থাকবে। ভোটারদের ভয় দেখানো হবে না। সুষ্ঠু ভোট দিয়ে দেখুন তো দেখি, খেলা হয় কি না?”