ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

জানা গেল বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টিকিট মূল্য

জনবার্তা প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

এশিয়া কাপের ব্যর্থ মিশন এবার টাইগারদের সামনে নিউজিল্যান্ড সিরিজ। সাকিব আল হাসানের দল শ্রীলঙ্কা থেকে দেশে ফেরার পরই আবারো ব্যস্ত হয়ে পড়তে যাচ্ছে ওয়ানডে ক্রিকেট নিয়ে। আগামী ২১ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে মিরপুরে ওয়ানডে সিরিজ শুরু হবে। তিন ম্যাচের সেই সিরিজকে সামনে রেখে বাংলাদেশ পৌঁছে গিয়েছে কিউইরা।

বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে টাইগারদের বিপক্ষে লকি ফার্গুসনের নেতৃত্বে বাংলাদেশে খেলতে এসেছে ব্ল্যাকক্যাপসরা। সদ্য ইংল্যান্ডে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ শেষে এবার বাংলাদেশ চ্যালেঞ্জ নিতে মুখিয়ে ট্রেন্ট বোল্টরা।

২১ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলায় শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বিসিবি। আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে টাইগার ক্রিকেট বোর্ড জানিয়েছে কত টাকায় খেলা দেখতে পারবেন ভক্তরা।

সর্বোচ্চ ১৫০০ টাকা দামে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডে ১০০০, ক্লাব হাউসে বসে ৫০০ টাকা খরচ করতে হবে। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা।

অপরদিকে সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে। আগামীকাল ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, মিরপুরে। এছাড়াও ম্যাচের আগের দিন ও ম্যাচ শুরুর আগে টিকিট ক্রয় করা যাবে।

টিকিটের মূল্য তালিকা
ইস্টার্ন স্ট্যান্ড-২০০ টাকা
নর্থ/সাউথ স্ট্যান্ড-৩০০ টাকা
ক্লাব হাউজ-৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড-১০০০ টাকা
গ্রান্ড স্ট্যান্ড-১৫০০ টাকা