ঢাকা২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

দলীয় কার্যালয় থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন আ.লীগ নেতারা

জনবার্তা প্রতিবেদন
জুলাই ২৯, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে বসে দিনের রাজনৈতিক কর্মকাণ্ড পর্যবেক্ষণ করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। আজ শনিবার বেলা ১১টার পরে কেন্দ্রীয় কার্যালয়ে আসেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় কার্যালয়ের সপ্তম তলায় নিজ কার্যালয়ে বসে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন ওবায়দুল কাদের। তাঁর সঙ্গে উপস্থিত আছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে বলেন, ‘আমরা পরিস্থিতি অবজার্ভ করছি।’

দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, ‘সকাল সাড়ে ১০টা থেকে আমাদের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা বিভিন্ন এলাকার কি অবস্থা খোঁজ–খবর নিচ্ছেন, টিভি মনিটরিং করছেন। সবকিছু দেখে কিছুক্ষণ পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণমাধ্যমে কথা বলবেন। আর বিকেলে সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে জরুরি সভায় বসবে আওয়ামী লীগ।’

এদিকে সরকার পতনের এক দফা দাবিতে রাজধানীর প্রবেশমুখে বেলা ১১টা থেকে ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি। এর পরই রাজধানীর প্রবেশমুখে অবস্থান করার ঘোষণা দিয়েছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা।