ঢাকা২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ওপর হামলায় মামলা, থানা জামায়াতের আমিরসহ গ্রেফতার ৬

জনবার্তা প্রতিনিধি
ডিসেম্বর ১৪, ২০২২ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী: রাজশাহীতে ঝটিকা মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় জামায়াত-শিবিরের দেড়শ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে মহানগরের বোয়ালিয়া মডেল থানায় পুলিশ বাদী হয়ে এই মামলা করে।

পুলিশ জানিয়েছে, মামলায় মোট ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া বাকিদের অজ্ঞাত আসামি করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  মামলায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

জানতে চাইলে রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মঙ্গলবার গভীর রাতে মহানগরের বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এ সময় জামায়াতে ইসলামীর শাহ মখদুম থানার নায়েবে আমির হাফিজুর রহমানসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে দুইজন এজাহারনামীয় আসামি। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের ওপর হামলার ঘটনার দায়ের করা মামলায় তাদের আজ দুপুরে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারেও অভিযান চলছে।

মঙ্গলবার দুপুরে মহানগরের দড়িখরবোনা এলাকায় জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল ছত্রভঙ্গ করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ। ওই সময় মিছিল থেকে ছোড়া ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন।

জামায়াতের কেন্দ্রীয় আমিরকে গ্রেফতারের প্রতিবাদে মহানগরের নিউমার্কেট এলাকায় মিছিল বের করা হয়েছিল। মিছিলটি দড়িখরবোনা মোড়ে গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় পুলিশের ওপর মিছিল থেকে হামলা চালানো হয়। পএর মিছিলকারীরা এদিক-ওদিক পালিয়ে যায়।