ঢাকা২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিএনপির গণসমাবেশ সফলে প্রস্তুতি সভা

জনবার্তা প্রতিনিধি
জানুয়ারি ৩০, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বরিশালে আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে প্রস্তুতি সভা হয়েছে। নগরীর সদর রোডে দলের জেলা ও মহানগর কার্যালয়ে সোমবার অনুষ্ঠিত এ সভায় কেন্দ্রীয় নেতা ছাড়াও বিভাগের আটটি সাংগঠনিক কমিটির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

তাঁরা বলেন, খুন-গুম করে ও নির্যাতন চালিয়ে বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। আওয়ামী লীগ আরও একটি রাতের ভোট আয়োজন করে ক্ষমতা কুক্ষিগত করতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু এবার আর তা হতে দেওয়া হবে না।
নেতারা আরও বলেন, বিদ্যুৎ-গ্যাস ও নিত্যপণ্যের দাম কমানো, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, এই সরকারের পতন, ভোটাধিকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে বরিশালে গণসমাবেশের ডাক দেওয়া হয়েছে। এসব দাবিতে চলমান আন্দোলন এখন আর বিএনপির আন্দোলন নয়, এটা দেশের গণমানুষের আন্দোলন। তাই ডাক দিলেই জনগণ যার যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে বিভাগীয় গণসমাবেশে হাজির হয়ে কর্মসূচি সফল করবে। গণসমাবেশে প্রধান অতিথি থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। 

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিভাগীয় সমাবেশের সমন্বয়কারী বিলকিস আক্তার জাহান শিরিনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন খান, এবায়দুল হক চাঁন, মেজবাহ উদ্দীন ফরহাদ, আবু নাছের মো. রহমাতুল্লাহ, হাসান মামুন, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির, পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন, পটুয়াখালীর সদস্য সচিব স্নেহাংশু সরকার, ঝালকাঠির আহ্বায়ক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, ভোলার সদস্য সচিব রাইসুল আলম এবং বরগুনার যুগ্ম আহ্বায়ক সালেহ ফারুক।