ঢাকা১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থ বানিজ্য
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. এভিয়েশন
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. জব মার্কেট
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশবাংলা
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

মেসিকে জড়িয়ে ধরা নারী মা নন, তাহলে কে?

জনবার্তা প্রতিনিধি
ডিসেম্বর ২১, ২০২২ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

কাতার বিশ্বকাপের ফাইনালের অনেক মুহূর্ত মানুষের হৃদয় জয় করেছে। এর মধ্যে বিশেষ করে নজর কেড়েছে একটি দৃশ্য। সেটি হলো—বিশ্বকাপ জয় উদযাপনের ফাঁকে এক নারীকে জড়িয়ে ধরেন লিওনেল মেসি। এমন কি আর্জেন্টাইন তারকার কানে কানে কিছু কথাও বলেন ওই নারী।

অনেকেই ধরে নিয়েছিলেন ওই নারী মেসির মা। এরপর ওই দৃশ্যটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সত্যিটা হলো—ওই নারী মেসির মা নন। এমনকি মেসির পরিবারের কেউই নন। তাহলে কে সেই মহিলা?

সংবাদমাধ্যম ডেইলি মেইল বলছে, মেসিকে জড়িয়ে ধরা সেই নারী হলেন আর্জেন্টিনা দলের রাঁধুনি। নাম আন্তোনিয়া ফারিয়াস। আর্জেন্টিনা ফুটবল সংস্থায় কর্মরত তিনি।

আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পরপরই জার্সি পরে মাঠে আসেন ফারিয়াস। মাঠে ঢুকে কয়েকজন ফুটবলকে শুভেচ্ছা জানিয়ে ছুটে যান মেসির কাছে। সেখানে মেসিকে জড়িয়ে ধরেন তিনি। যেই মুহূর্তটি সাড়া ফেলেছে বিভিন্ন মাধ্যমে এবং সবাই ধরে নিয়েছেন তিনি মেসির মা।

আসলে ফারিয়াস দীর্ঘদিন ধরেই আর্জেন্টিনার দলের সঙ্গে আছেন।  গত বছর কোপা আমেরিকা এবং ফাইনালিসিমাতেও আর্জেন্টিনার দলে ছিলেন ফারিয়াস। তাঁর আগে রাশিয়া বিশ্বকাপেও তিনি দলের রাঁধুনি হিসাবে নিযুক্ত ছিলেন।